আমরা এই সুন্দর বিশ্বকে সুন্নত দ্বারা পরিপূর্ণ করার ওয়াদায় অটোল থাকলাম

10:40 PM 2 Comments A+ a-

যামানার ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম- উনার ইহসানের কারণে আমরা বাংলাদেশ শিশু আনজুমান পেয়েছি সে জন্য সকলে বলি {আলহামদুল্লিলাহ}
 যামানার ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম - উনার দোয়ার উসিলায় আমাদের বাংলাদেশ শিশু আনজুমানে আল বাইয়্যিনাত প্রতি সপ্তাহ এ মঙ্গলবার বিকাল ৪:০০ হইতে মঙ্গলবার দিবাগত রাত ৭:৩০ মিনিট পর্যন্ত আমাদের মাহফিল হয়। আমি আপনাদের সবাইকে আমাদের মাহফিলে আশার জন্য আহবান জানাই।
আমাদের মজলিসের প্রথমে কুরআন শরীফ থেকে পাঠ হয়। এটা ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তা’য়ালা আনহু উনাদের অন্যতম একটি সুন্নত। এটা আমরা যামানার ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার ছোহবত থেকে সকল শিশু এই সুন্নত পালন করা শিখেছি। আমরা কুরআন শরীফ থেকে পাঠ শ্রবন করার পর আমাদের শিশুদের কণ্ঠে মহান আল্লাহ পাক রব্বুল আলামীন উনার হামদ শরীফ শ্রবন করি। অতঃপর নবীদের নবী, রসূলদের রসূল নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ, হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার শানে না’ত শরীফ শ্রবন করি। এটা নবীদের নবী, রসূলদের রসূল নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ, হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার আম্মাজান হযরত মা আমিনা আলাইহাস সালাম উনার সুন্নত। এটাও আমরা যামানার ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার ছোহবত থেকে সকল শিশু এই সুন্নত পালন করা শিখেছি। অতঃপর আমরা যামানার ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার আহলে বাইত আলাইহিমুস সালাম উনাদের শানে কিছুক্ষণ ক্বাছীদাহ শরীফ শ্রবন করি। অতঃপর আমরা বা’দ মাগরীব কিছুক্ষণ যিকির করি, কারণ বা’দ মাগরীব যিকিরের খাছ সময় এবং সুন্নতে ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তা’য়ালা আনহু; সেই জন্য আমরা কিছুক্ষণ যিকির করি। অতঃপর আমাদের প্রত্যেক শিশুর মধুর কণ্ঠে আলোচনা শুনি। অতঃপর আমরা শেষ পর্যায়ে মীলাদ শরীফ শ্রবন করি। এটাও আমরা যামানার ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার ছোহবত থেকে সকল শিশু এই সুন্নত পালন করা শিখেছি। অতঃপর আমরা দোয়া মুনাজাতের মাধ্যমে আমাদের মজলিসের ইতি টানি। আমরা প্রত্যেক শিশু  প্রত্যেক সময় নবীদের নবী, রসূলদের রসূল নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ, হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুন্নত এর মধ্যে সর্বক্ষণ ডুবে থাকি, এবং আমরাই ভবিষ্যতে সারা বিশ্বকে সুন্নতের মাধ্যমে গড়ে তুলব। (ইনশাআল্লাহ)
আমি আপনাদের সবাইকে আহবান জানাব আপনারা যেন আমাদের মজলিসে আসেন।
সর্বশেষে আমার লেখার মধ্যে যত ভূল ত্রুটি হয়েছে সমস্ত ভূল ত্রুটি যামানার ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম এবং উনার আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের পবিত্র ক্বদম মুবারকে ক্ষমা ও দয়া ভিক্ষা চেয়ে আমি আমার লেখা শেষ করলাম।


-মুহম্মদ মাসউদুর রহমান ফাহিম

2 comments

Write comments
Raeann Salter
AUTHOR
August 5, 2012 at 1:54 AM delete

SubhaanALLAH.... shohomot

Reply
avatar
Raeann Salter
AUTHOR
August 5, 2012 at 1:59 AM delete

Blog er upgrade nai ken ?? fahim shaheb.... ??

Reply
avatar